সন্ধ্যা ৬:১৯ | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার হেমন্তকাল | ২৬শে অক্টোবর, ২০২০ ইং
Smiley face
বাংলা চলচ্চিত্র ২০১৯-১২-২৮
Sonakshi-Sinha-bangla cholochitra

শেয়ার করুন

বাংলা চলচ্চিত্র/ বলিউডঃ

 

সালমান খানের হাত ধরেই বলিউডে অভিষেক সোনাক্ষী সিনহার। প্রথম সিনেমা ‘দাবাং’ দিয়েই হিট তিনি। এরপর ক্যারিয়ারের ঝুলিতে অনেকগুলো সিনেমা থাকলেও সালমানের সঙ্গেই বারবার পর্দায় ফিরেছেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘দাবাং থ্রি’। মুক্তির পর থেকে বক্স অফিসে সফলতার সঙ্গে চলতে থাকা এই সিক্যুয়ালেও রয়েছেন সোনাক্ষী সিনহা।

সিনেমার শুরুর দিকে যার থাকার কথাই ছিল না। ‘দাবাং থ্রি’ শুরুর আগে কিছুদিন সালমানের সঙ্গে সম্পর্ক খারাপ যাচ্ছিল সোনাক্ষীর। সেই রেশ ধরে অনেকের ধারণা ছিল ‘দাবাং’-এর এবারের সিক্যুয়ালে হয়তো থাকছেন না সোনাক্ষী।

তবে শেষ পর্যন্ত তৃতীয়বারের মতোও দেখা গেল সোনাক্ষীকে। তৃতীয় দিন পর্যন্ত সিনেমাটির বক্স অফিসে সংগ্রহ ছিল প্রায় ৮২ কোটি রুপি। সালমানের সঙ্গে সিনেমা করা মানেই হিট। এজন্যই কী সালমানের সঙ্গে প্রায় কাজে দেখা যায় সোনাক্ষীকে?

গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাত্কারে এমন প্রশ্ন করা হয় সোনাক্ষীকে। এর উত্তরে অনেকটা রসিকতা করেই জবাবে সোনাক্ষী বলেন, ‘আসলে সালমান আমার ট্রাম্প কার্ড। তাই তার সঙ্গে বারবার সিনেমা করি।’

এ বিষয়ে সোনাক্ষী আরো বলেন, ‘দাবাং-এর প্রোডাকশন আমার কাছে পরিবারের মতো। এটি আমি অনেকবারই বলেছি। তাই এই প্রজেক্টে আমি বারবারই কাজ করতে চাই। এর কারণ শুধু সালমান নয়, পুরো টিমের জন্য আমি কাজটি করেছি।

বছর শেষে এমন সফলতার পাশাপাশি নতুন বছরের পরিকল্পনা নিয়ে সোনাক্ষী বলেন, ‘সফলতা ভালো লাগে। বছরটা বেশ ভালোভাবে শেষ হচ্ছে। এটি বেশ আনন্দের।

নতুন বছরটা আরো নতুনভাবে শুরু করতে পারবো। এমনটা আশা করি। সিনেমা নিয়ে বেশকিছু নতুন পরিকল্পনা রয়েছে। কাজের ক্ষেত্রটায় একটু পরিবর্তন করতে চাই।

 

বাংলা চলচ্চিত্র/banglacholochitra/বলিউড, তথ্যসূত্র- ইত্তেফাক অনলাইন, ছবি- সংগৃহীত।

Leave a comment.

Your email address will not be published. Required fields are marked*